প্রবাস

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের আহ্বায়ক দ্বীপ, হিমু সচিব

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে আহ্বায়ক হয়েছেন বাংলাভিশনের ইউরোপ প্রতিনিধি ফয়সাল আহমেদ দ্বীপ, আর এসএ টিভি ইউকে’র ফ্রান্স প্রতিনিধি মো. আব্দুল মালেক হিমুকে সদস্য সচিব করা হয়েছে।

Advertisement

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে প্যারিসের একটি অভিজাত রেস্তোরাঁয় প্রেসক্লাবের এক সভায় এ কমিটি গঠন করা হয়। ক্লাবের ২০১৫-২০১৬ সালের কমিটির সবাই তিনমাস মেয়াদী ওই আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে থাকবেন।

এই তিনমাসের মধ্যে একটি নিরপেক্ষ র্নিবাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সভাপতি চ্যানেল এস ও একাত্তর টেলিভিশনের ইউরোপ প্রতিনিধি নুরুল ওয়াহিদ। এ সময় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও ফ্রান্স থেকে প্রকাশিত প্রবাসে বাংলার সম্পাদক অধ্যাপক অপু আলম, বিএনএ সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইন, ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার ফ্রান্স প্রতিনিধি মুহাম্মদ নুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং এস এ টিভি ইউকে’র ফ্রান্স প্রতিনিধি মো. আব্দুল মালেক হিমু, সিনিয়র সদস্য ও এটিএন বাংলার ফ্রান্স প্রতিনিধি দেবেশ বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক এবং বাংলার আলোর ফ্রান্স প্রতিনিধি ফরিদ আহমেদ রনি, দপ্তর সম্পাদক ও শ্যামল সিলেটের ফ্রান্স প্রতিনিধি বাসুদেব গোস্বামী, সাংস্কৃতিক সম্পাদক ও দেশ কণ্ঠের ফ্রান্স প্রতিনিধি মুহাম্মদ ইব্রাহিম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement

এমএমএ/এমএস