বিনোদন

২ এপ্রিল থেকে শুরু রোশানের ভালোবাসা গুনাহ হ্যায়

জাজ মাল্টিমিডিয়ার হয়ে ‘রক্ত’ ছবির মাধ্যমে রাজকীয় অভিষেক হয় চিত্রনায়ক রোশানের। এরপর সাফল্যের ধারাবাহিকতায় তিনি ‘ধ্যাততেরিকি’ ছবিতে অভিনয় করছেন।

Advertisement

‘রক্ত’ ছবি কলকাতায় মুক্তি পাওয়ার পর রোশান টি-টাউনের নির্মাতাদের নজরে আসেন। সেকারণে তাকে নিয়ে ছবি বানাতে যাচ্ছেন ওপারের নির্মাতা এল হাসান। এই ছবির নাম ‘ভালোবাসা গুনাহ হ্যায়’।

জাগো নিউজকে রোশান জানালেন, ‘আগামী ২ এপ্রিল থেকে এই ছবির শুটিং শুরু হতে যাচ্ছে কলকাতায়। এই ছবিটা গল্প প্রধান ছবি। অভিনয়টাই মূখ্য বিষয়। তাই এর জন্য প্রস্ততি নিতে হচ্ছে। আমি এই কয়দিন নিজেকে তৈরি করছি ছবিটির জন্য।

রোশান বলেন, ‘ছবির নাম শুনে অনেকেই মনে করছেন আমি হিন্দি ছবিতে কাজ করছি। আসলে তা নয়, এটি পশ্চিমবঙ্গের বাংলা ছবি। ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন পরীমণি।’

Advertisement

‘ভালোবাসা গুনাহ হ্যায়’ ছবিতে রোশন-পরীমণি ছাড়াও অভিনয় করবেন বলিউডের হেমা মালিনী। এছাড়া ছবির একটি আইটেম গানে পারফর্ম করার কথা রয়েছে বলিউডের আলোচিত আইটেম বোম সানি লিওনের।

এদিকে, রোশন অভিনীত ‘ধ্যাততেরিকি’ ছবিটি আগামী বৈশাখ উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে। রোশন জানালেন, ছবির শুটিং শেষ। বাকি আছে দুটি গান। সেটার শুটিংয়ের জন্য আগামীকাল শুক্রবার থেকে এফডিসিতে শুটিং হবে।   এনই/এলএ