দেশজুড়ে

পাওনা ২০ টাকা চাওয়ায় নারী খুন

ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুবপুর এলাকায় পাওনা টাকা চাওয়ায় যুবকের লাঠির আঘাতে হোসনে আরা (৫৫) নামে এক নারী খুন হয়েছেন। রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

Advertisement

পুলিশ জানায়, ঠাকুরগাঁও সদর উপজেলার আকর্চা ইউনিয়নের ইয়াকুবপুর এলাকার আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী হোসনে আরা দীর্ঘদিন যাবত একটি মুদি দোকান করে সংসার চালিয়ে আসছেন । একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (২২)  ওই দোকানে ২০ টাকা দেনা ছিলেন। রোববার রাত ১১টার দিকে ইসমাইল দোকানে কিছু কিনতে গেলে দোকানদারের রাজ্জাকের স্ত্রী আগের ২০ টাকা পরিশোধ করতে বলেন। এ নিয়ে ইসমাইলের সঙ্গে দোকানদারের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইসমাইল উত্তেজিত হয়ে রাজ্জাকের সঙ্গে হাতাহাতি করে। এ সময় রাজ্জাকের স্ত্রী এগিয়ে আসলে ইসমাইল লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।

পরে স্থানীয় লোকজন হোসনে আরাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইসমাইলকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

Advertisement

রবিউল এহসান রিপন/আরএআর/এমএস