জোকস

আজকের জোকস : তালাক দে আমাকে

তালাক দে আমাকেস্বামী : পানি খাবো, একটু পানি এনে দাও।স্ত্রী পানি আনতে গেলো। এর মধ্যেই স্বামী ঘুমিয়ে গেলো। স্ত্রী সারারাত পানির গ্লাস হাতে নিয়ে দাঁড়িয়ে রইলো।

Advertisement

সকালে স্ত্রীকে এই অবস্থায় দেখে স্বামী খুব খুশি হয়ে বলল-স্বামী : বল, কি চাও? আজ যা চাইবে তোমাকে তা-ই দেবো।স্ত্রী : তালাক দে আমাকে।

****

আপনার গাড়িতে আসলামমুরাদ ডাক্তারের কাছে গেছে-মুরাদ : ডাক্তার সাব, আপনি হাসপাতালে বসে রোগী দেখলে ভিজিট কত নেন?চিকিৎসক : ১০০ টাকা।মুরাদ : আর রোগীর বাসায় গিয়ে দেখলে কত নেন?চিকিৎসক : ১৫০ টাকা।মুরাদ : তাইলে আপনি আমার সঙ্গে আমার বাসায় চলেন।

Advertisement

বাসায় যাওয়ার পর-চিকিৎসক : রোগী কোথায়?মুরাদ : রোগী নাই।চিকিৎসক : রোগী না থাকলে আপনি আমাকে এনেছেন কেন?মুরাদ : আপনার বাসা থেকে আমার বাসায় আসতে ভাড়া লাগে ২০০ টাকা। তাই আমি ১৫০ টাকা দিয়ে আপনার গাড়িতে করে আসলাম!

****

ভিতরে আমিও ছিলামমাটিতে ধপ করে কিছু পড়ার শব্দ হতেই বিল্লালের স্ত্রী ছুটে এলো-স্ত্রী : কী গো, কীসের শব্দ হল?বিল্লাল : খাট থেকে আমার জামা-প্যান্ট পড়ে গিয়েছিল।স্ত্রী : কিন্তু জামা-প্যান্ট পড়লে এত জোরে তো শব্দ হওয়ার কথা না।বিল্লাল : আসলে জামা-প্যান্টের ভিতরে আমিও ছিলাম যে।

****

Advertisement

পায়ের জুতার সাইজবল্টু : আই লাভ ইউ।মেয়ে : আমার পায়ের জুতার সাইজ জানো?বল্টু : যা বাবা! প্রপোজ করতে না করতেই গিফট চাওয়া শুরু করে দিলা!

এসইউ/জেআইএম