খেলাধুলা

সাকিবে মুগ্ধ শিশির

সেঞ্চুরি করে সমালোচকদের মুখ বন্ধ করে দেয়ার পর সাকিব আল হাসানের হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাট ধরেছিলেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। সমালোচদের একহাত নেয়া সেই স্ট্যাটাসটি ছিল চরম ক্ষোভে ভরা। সাকিব নিজের স্টাইলে খেলে, দলের জন্য ভাবেন না- এমন সব সমালোচনার জবাব শিশির দিয়েছিলেন অত্যন্ত কঠোর ভাষায়।

Advertisement

সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশির লিখেছিলেন, ‘আরেকটি অপরাধ করলে! প্লিজ এই ১০০ রান বাসায় নিয়ে এসো। যাতে আমরা সেগুলো দিয়ে তরকারি রেঁধে খেতে পারি। তুমি তো নিজের জন্য খেলো! নিশ্চয়ই তুমি ভালো কিছু করোনি!’

শিশিরের এই স্ট্যাটাসটি দারুণ সমালোচনার শিকার হয়। এরপর যে কোনো কারণেই হোক, ফেসবুক পেজ থেকে সেই স্ট্যাটাসটি তুলে নিয়েছিলেন শিশির।

তবে কলম্বোয় ঐতিহাসিক টেস্টে সাকিব আল হাসানের উজ্জ্বল পারফরম্যান্সেই যখন বাংলাদেশ ঐতিহাসিক শততম টেস্ট ম্যাচটি জিতে গেল, তখন নিজের স্বামীর প্রতি মুগ্ধতা আর ভেতরে ধরে রাখতে পারলেন না। ছড়িয়ে দিলেন সবার মাঝে।

Advertisement

যথারীতি সামাজিক যোগাযোগ মাধ্যমকেই বেছে নিলেন সেই মুগ্ধতার কথা জানানোর জন্য। উম্মে আহমেদ শিশির তার নতুন স্ট্যাটাসে লিখেছেন, ‘পুরো জাতির জন্য এটা এক ঐতিহাসিক মুহূর্ত। একই সঙ্গে দারুণ গর্ব হচ্ছে আমার স্বামী সাকিব আল হাসানের জন্য, কারণ তিনি শততম টেস্ট ম্যাচে শত রান করেছেন; এটি তার বিশাল অর্জন। আলহামদুলিল্লাহ।’

আইএইচএস/পিআর