বিনোদন

বেলুন বিক্রেতা সজল!

চরিত্রের প্রয়োজনে সজলকে একেক সময় একেক বেশে দেখে থাকেন দর্শকরা। এর আগে ‘রূপের গন্ধে অন্ধ চাতক’ নাটকে ভিক্ষুক, কিছুদিন আগে ‘মহিষাল’ নাটকে মহিষ চালক হিসেবে দেখা গেছে তাকে। এবার তিনি দর্শকদের সামনে আসছেন বেলুন বিক্রেতা হিসেবে।

Advertisement

সজলকে এই চরিত্রে দেখা যাবে ‘পৌঁষের হিমবুকে’ নামের একটি নাটকে। যেটি নির্মাণ করেছেন মাহামুদ দিদার। এই নাটকে সজলে সঙ্গে আরও অভিনয় করেছেন অভিনেত্রী স্বাগতা।

নাটকটি প্রসঙ্গে সজল জানালেন, ‘আমি কম কাজ করি কিন্তু চরিত্রগুলো ভালো পেলে সেই কাজটি মনোযোগ দিয়ে করি।’ তিনি আরও বলেন, ‘একজন হতদরিদ্র মানুষ রোদেপুড়ে, বৃষ্টিতে ভিজে কত কষ্ট করে যে বেলুন, মাস্ক বিক্রি করে সেটা এই চরিত্রে অভিনয় করতে গিয়ে টের পেয়েছি। আমি চেষ্টা করেছি আমার সেরাটা দিয়ে এই চরিত্রটি উপস্থাপন করতে। আমার বিশ্বাস ব্যতিক্রমী গল্পের এই নাটকটি সবার কাছে ভালো লাগবে।’

নির্মিতা দিদার জানান, পৌষের হিমবুকে নাটকটির শুটিং শেষ হয়েছে  ঢাকার বিভিন্ন লোকেশনে। নাটকটি আগামী ঈদ অনুষ্ঠান মালায় একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

Advertisement

নাটকে টুকটাক অভিনয় করলেও চলচ্চিত্রে মনোযোগী। তার অভিনীত ‘রান আউট’ ছবিটি দিয়ে তিনি ব্যাপাকাভাবে আলোচিত হন। কিছুদিনের মধ্যে তার আরেকটি ছবি ‘হারজিত’র নির্মাণ কাজ শেষ হবে। এই ছবিতে সজলের নায়িকা মাহি।

এনই/এলএ/জেআইএম