লাইফস্টাইল

মেডি জিয়েলগারের ফ্যাশন

প্রাণচঞ্চল আর হাসিখুশি এক তরুণীর নাম মেডি জিয়েগলার। তার জন্ম পিত্তসবার্গার পেনিসিলভিয়াতে। মাত্র দুই বছর বয়স থেকেই তিনি গান গাইতে এবং জাজ, এরিয়াল নাচের অভ্যাস রপ্ত করতে শুরু করেন। তার এক বোন এবং দুই ভাই আছে, যারা সবাই অভিনয় জগতের সাথে যুক্ত।

Advertisement

মেডি জিয়েলগারের জন্ম ৩০ সেপ্টেম্বর, ২০০২ সালে। মার্কিন এই তরুণী একাধারে গায়িকা, নায়িকা এবং মডেল। মিডিয়ার এই ভুবনে তার আবির্ভাব ঘটে যখন তার বয়স মাত্র আট। তিনি একটি রিয়্যালিটি শো ড্যান্স মমস ২০১১ তে অংশগ্রহণ করেন এবং তার মাধ্যমেই তার এই অভিনয় জীবনের যাত্রা শুরু করেন।

মেডি নিজেকে আরো ভিন্নভাবে উপস্থাপন করতে পারেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী সিয়ার সাথে পাঁচটি এ্যালবামে কাজ করে। এছাড়া তিনি অনেকগুলো জনপ্রিয় অনুষ্ঠানে বিচারকের আসনেও ছিলেন। এই সমস্ত অনুষ্ঠানের মধ্যে অন্যতম ছিলো ইউ থিংক ইউ ক্যান ড্যান্স, দ্যা নেক্সট জেনারেশনসহ আরো অনেক অনুষ্ঠান। এই সমস্ত কাজের ভিড়ে আর হাজারো ভক্তের ভিড়েও তিনি নিজেকে প্রাণবন্ত আর কাজের মাঝে রাখতে ভালোবাসেন। আর ভালোবাসেন নতুন নতুন ফ্যাশনের আলোকে নিজেকে তুলে ধরতে। জাগোনিউজের ভিনদেশি তারকা ফ্যাশনের আজকের আয়োজন তাকে ঘিরেই।

মেডি জিয়েলগারের পছন্দ সাদা আর হালকা গোলাপি রঙ। তিনি মিষ্টিজাতীয় খাবার খেতে ভালোবাসেন। তার মধ্যর ডেজার্ট অন্যতম। তার পছন্দের পোশাকের মধ্যে রয়েছে কেট স্প্রেড পোম ব্র্যান্ডের সোয়েটার। লিলা রোজ রিজোর্ট ২০১৭ ব্র্যান্ডের প্যান্ট। কেট স্প্রেড ইভেনিং এর বেল্টস আর গিসেল ব্যান্ডের ক্লোচ। যার মূল্য পাঁচশ চুরাশি ডলার।

Advertisement

এ্যাস্কিল রুবি এনামেল হার্ট ব্যান্ডের আংটি পরেন মেডি। ইলি সুড কোর্ট ব্যান্ডের কোর্ট সু পরেন তিনি। এই জুতোগুলো পায়ের একটি নির্দিষ্ট উচ্চতা পর্যন্ত আবৃত করে রাখে, এগুলোর মূল্য একশত পঞ্চাশ ডলার। এছাড়া তার পছন্দের আরেকটি পোশাক হচ্ছে স্ক্রার্ট। চিটাল মিনি ব্র্যান্ডের স্কার্ট পরতে ভালোবাসেন তিনি। ডায়মন্ডের কানের দুল পরতে পছন্দ করেন তিনি। জিম্মি ছোহো মিন্ডি ব্র্যান্ডের স্যান্ডেল তিনি প্রায়শই পরেন।

এইচএন/এমএস