বিনোদন

বৈশাখে মুক্তি পাচ্ছে ধ্যাততেরিকি

আসছে পহেলা বৈশাখ বাংলা চলচ্চিত্রপ্রেমীদের বাড়তি আনন্দ যোগ করতে মুক্তি দেয়া হবে ‘ধ্যাততেরিকি’ ছবিটি। ছবির নির্মাতা শামীম আহমেদ রনি জাগো নিউজকে এমনটাই জানিয়েছেন।

Advertisement

‘বসগিরি’ ছবির এই নির্মাতা বলেন, ‘অবশ্যই ছবিটি আগামী পহেলা বৈশাখ মুক্তি দেয়া হবে।’ কমেডি ঘরানার ছবি ধ্যাততেরিকি নির্মাণ কাজ শেষ পর্যায়ে, বাকি তিনটি গানের শুটিং। যা এ সপ্তাহে-ই শুরু হবে বলে জানা গেছে।

‘মেন্টাল’ ছবির নির্মাতা রনি বলেন, “পুরোপুরি কমেডি ঘরানায় নির্মিত হয়েছে ‘ধ্যাততেরিকি’ ছবিটি। দর্শকদের হানড্রেড পারসেন্ট বিনোদন দেবে বলে আমি কনে করি।”

এই ছবিতে আরেফিন শুভর নায়িকা নুসরাত ফারিয়া। এটি এই জুটির দ্বিতীয় ছবি। এতে আরও অভিনয় করছেন রোশান ও জাজের নতুন নায়িকা ফারিন। চমক হিসেবে আছেন কলকাতার রজতাভ দত্ত, শুভাশিস, বিশ্বনাথ বসুসহ আরো অনেকেই। ‘ধ্যাততেরিকি’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ।

Advertisement

এছাড়া আগামী পহেলা বৈশাখ আলোচিত ‘ডুব’ ছবিটিও মুক্তির ঘোষণা দিয়েছেন এর একাংশের প্রযোজক আবদুল আজিজ। তিনি জানান, পহেলা বৈশাখ ছবিটি মুক্তি দেয়ার প্রক্রিয়া চলছে।

তবে ‘ডুব’ ছবির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী জাগো নিউজকে বলেন, ‘ডুব’ কবে মুক্তি পাবে এটা নিয়ে আমার কিছু বলার নেই। মুক্তির সিদ্ধান্ত নেবেন ছবির প্রযোজক আজিজ সাহেব, এসকে মুভিজ ও ছবির একাংশের প্রযোজক ইরফান খান। এনই/আরআইপি