সালাহউদ্দিনকে আনতে মেঘালয় যাচ্ছেন হাসিনা


প্রকাশিত: ০১:৫৮ পিএম, ১২ মে ২০১৫

বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে দেশে ফেরত আনতে ভারতের মেঘালয়ে যাচ্ছেন তার স্ত্রী হাসিনা আহমেদ। মঙ্গলবার রাতে ছোট বোন জামাই মাহবুবুল কবির মুনমুন ও এক নিকট আত্মীয়কে নিয়ে রওনা হবেন তিনি।

সন্ধ্যায় জাগো নিউজকে হাসিনা জানান, ভিসা পেলে রাতেই মেঘালয়ের উদ্দেশ্যে রওয়ানা করবেন তিনি। বহিরাগমনের প্রক্রিয়া সম্পন্ন করতে কাজ করছেন বলেও জানান তিনি।

তার বোন জামাই মাহবুবুল কবির মুনমুন জানান, আশা করছি- ভিসা হয়ে গেলে রাতেই রওয়ানা হব। আমার সঙ্গে হাসিনা আপা ও এক আত্মীয় যাবেন।

এদিকে বিকেলে ভিসা প্রসেসিংয়ের জন্য বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদকে সঙ্গে নিয়ে সালাহ উদ্দিনের ছোট ভায়রা ভারতীয় হাইকমিশনে গিয়েছেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান।

প্রসঙ্গত, ১০ মার্চ রাতে আইন শৃংখলা বাহিনীর পরিচয় দিয়ে উত্তরার নিজ বাসা থেকে সালাহউদ্দিন আহমেদকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। এরপর দীর্ঘ দুই মাস দুইদিন পর তাকে ভারতের মেঘালয় রাজ্যে তার সন্ধান মেলে।

এমএম/এসএইচএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।