সন্তানের অপেক্ষায় মা খালেদা


প্রকাশিত: ০৫:৪৮ এএম, ২৭ জানুয়ারি ২০১৫

প্রিয় ছেলেকে শেষ বারের মতো দেখতে গুলশানের নিজ কার্যালয়ে অপেক্ষা করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার ছেলের মৃত্যুর সংবাদ শোনার পর থেকে বেশিরভাগ সময় খালেদা জিয়া ঘুমের মধ্যে থাকলেও মঙ্গলবার সকাল থেকে ছেলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

গুলশানের একটি সূত্র জানায়, সকাল থেকে বিষন্ন মনে কাতর হয়ে আছেন খালেদা জিয়া। ছেলের মুখটি শেষ বারের মতো দেখতে তিনি পাগলপ্রায় হয়ে আছেন। খালেদা জিয়ার নিকতাত্মীয়রাও সঙ্গে রয়েছেন। সকাল থেকেই তিনি কিছুই খাননি। এমনকি কিছুটা অস্বাভাবিক আচরণও করছেন তিনি।

আরেকটি সূত্র জানায়, কোকোর অকাল মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না বেগম জিয়া। এজন্য তিনি জ্ঞান ফিরে ফেলেই বারবার চিৎকার করে কান্না করছেন।

সূত্র জানায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে খালেদা জিয়াকে দেখানোর জন্য কোকোর মরদেহ নিয়ে আসা হবে গুলশান কার্যালয়ে। এখানে প্রায় ৩ ঘন্টা তার মরদেহ রাখা হবে।

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।