যেভাবে হত্যা করা হয়েছে নিলয়কে


প্রকাশিত: ১১:২৩ এএম, ০৭ আগস্ট ২০১৫

রাজধানীর উত্তর গোড়ান এলাকায় নিজ বাসায় শুক্রবার দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন ব্লগার নীলান্দ্রী চট্টোপাধ্যায় নিলয় (৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাত দিয়ে সাংবাদিকদের কাছে এ হত্যাকাণ্ডের বর্ণনা দিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ক্রাইম শাখার যুগ্ম কমিশনার কৃষ্ণ পদ রায়।

শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন শেষে এই হত্যাকাণ্ডকে পূর্বপরিকল্পিত বলেও উল্লেখ করেন তিনি।

কৃষ্ণ পদ রায়ের ভাষ্য মতে, শুক্রবার জুম্মা নামাজের সময় দুপুর সোয়া ১টা থেকে পৌনে ২টার মধ্যে ৪-৫ জন অজ্ঞাত দুর্বিত্ত নিলয়ের বাসায় ঢুকে। তাদের মধ্যে একজন বাসার নিচ তলায় অবস্থান করেন। বাকিরা ৫ তলায় নিলয়ের ফ্ল্যাটের দিকে যান।

৫ তলায় গিয়ে একজন নিলয়ের ফ্ল্যাটের প্রধান ফটকের দরজার নক করেন। বাকিরা আশপাশে ছিলেন। তবে নিলয় দরজা খুললে তারা পেছন থেকে এসে জোর করে ঘরে ঢুকে যান। পরে রাম দা কিংবা ধারালো অস্ত্র দিয়ে নিলয়ের ঘাড় এবং গলায় আঘাত করে তারা।

কৃষ্ণ পদ রায় জানান, হত্যাকাণ্ডের ধরন দেখে মনে হচ্ছে এটি পূর্বপরিকল্পিত। আঘাতের পর নিলয় যেন কোনোভাবেই বাঁচতে না পারে সেজন্য স্পর্শকাতর স্থানগুলোতে আঘাত করা হয়েছে।

শুক্রবার দুপুরে গোড়ানের ৮ নম্বর রোডের পানির পাম্পের গলিতে ১৬৭ নম্বর বাড়ির ৫ তলার ঘর থেকে নীলান্দ্রী চট্টোপাধ্যায় নিলয়ের (৪০) মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জেইউ/এআর/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।