মূসক সম্মাননা পেল প্রাণ ডেইরী লিমিটেড


প্রকাশিত: ১১:৫২ এএম, ১২ জুলাই ২০১৫

মূল্য সংযোজন কর (মূসক) পরিশোধ করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর সম্মাননা পেল দেশের অন্যতম বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের প্রাণ ডেইরী লিমিটেড। ২০১৩-১৪ অর্থবছরে নরসিংদী জেলায় উৎপাদন খাতে সর্বোচ্চ মূসক পরিশোধ করেছে প্রতিষ্ঠানটি।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই সম্মাননা তুলে দেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (হিসাব) চৌধুরী আতিউর রসুল অর্থমন্ত্রীর কাছ থেকে সম্মাননাটি গ্রহণ করেন।

জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ফরিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমান, অর্থমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক ও এফবিসিসিআই এর সভাপতি আব্দুল মাতলুব আহমেদ।

উল্লেখ্য, উৎপাদন, সেবা ও ব্যবসায় -এই তিন ক্যাটাগরিতে জাতীয় ও জেলা পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর প্রদানকারী প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী হিসেবে নির্বাচিত প্রতিষ্ঠানের নাম ঠিকানা সরকারি গেজেট বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়।

এসএ/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।