দেশ স্বাধীন হলেও ষড়যন্ত্র থেমে নেই : মতিয়া


প্রকাশিত: ১১:১২ এএম, ০৭ মার্চ ২০১৫

মানিক মোহাম্মদ ও মনির হোসেন, সোহরাওয়ার্দী উদ্যান  থেকে :
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, দেশ স্বাধীন হলেও পাকিস্তানের দোষরদের ষড়যন্ত্র থেমে নেই। পাকিস্তানের এজেন্টরা ভেবেছিল এই দেশ আর স্বাধীন হবে না। তাই স্বাধীন হওয়ার ৪৫ বছর পরও তারা আইএসের এজেন্ট হয়ে দেশ ধ্বংস করতে চাচ্ছেন। কিন্তু তারা তা পারবেন না। কেননা দেশের জনগণ সব ষড়যন্ত্রের মোকাবেলা করবে। শনিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ফেরারী আসামী উল্লেখ করে মতিয়া চৌধুরী বলেন, পাসপোর্ট না থাকায় তারেক এখন ফেরারী আসামী। একজন ফেরারী সন্তানের মা হিসেবে খালেদা জিয়ার লজ্জা হওয়া উচিত।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  দেশ সারা বিশ্বে আজ উন্নয়ণের রোল মডেলে পরিণত হয়েছে। শেখ হাসিনা সারা বিশ্বে তা প্রমাণ করতে সক্ষম হয়েছে। প্রধানমন্ত্রী কৃষকের জন্য অপার মমতা দিয়ে সহযোগীতা দেয়ার দেশে খাদ্য ঘাটতির পরিবর্তে খাদ্য রপ্তানি করা হচ্ছে।

# সভামঞ্চে প্রধানমন্ত্রী, উজ্জীবিত নেতাকর্মীরা

এমএম/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।