কোকোর জানাজায় অংশ নেবে আওয়ামী লীগ : মায়া


প্রকাশিত: ০৭:১৮ এএম, ২৫ জানুয়ারি ২০১৫

খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জানাজায় আওয়ামী লীগ অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে রোববার দুপুরে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের ডাকা হরতালের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন,  লাশ বাংলাদেশে আসলে আওয়ামী লীগের সবাই তার জানাজায় অংশ নিবে। তিনি আরও বলেন, বিএনপি এমন একটি দল তারা সম্মান নিতেও জানেনা, দিতেও জানে না। একজন মা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরেকজন মাকে সমবেদনা জানাতে গিয়েছিলেন। কিন্ত দরজা বন্ধ করে খালেদা জিয়া শুয়েছিলেন। যা খুবই দুঃখজনক এবং শিষ্টাচার বহির্ভুত। তবে আমরা জানাজায় যাব।

খালেদা জিয়ার উদ্দেশে মায়া বলেন, আপনার জীবদ্দশায় আর কোনো দিন আন্দোলন সংগ্রাম হবে না। কারণ এই শোকের দিনেও হরতাল ডাকেন। সাধারণ মানুষকে কষ্ট দেন। এটা বড় দুঃখজনক।

সম্মিলিত আওয়ামী সমথর্ক জোটের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, সাংঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।