কোকেন আমদানি : আটক ৩ ব্যক্তি গোয়েন্দা হেফাজতে


প্রকাশিত: ০৬:৪৯ এএম, ০২ জুলাই ২০১৫

কোকেন আমদানির ঘটনায় আটক তিনজনকে চট্টগ্রাম গোয়েন্দা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনার সঙ্গে তাদের জড়িত থাকার বিষযিট নিশ্চিত হয়ে ৩০ জুন তাদের আটক করেছিল শুল্ক ও গোয়েন্দা অধিদফতর। অধিকতর তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য তদের নিজেদের হেফাজতে নিয়েছে গোয়েন্দা পুলিশ।

তিনজন হলেন, গার্মেন্ট পণ্য রপ্তানিকারক প্রতিষ্ঠান মন্ডল গ্রুপের বাণিজ্যিক নির্বাহী আতিকুর রহমান, কসকো বাংলাদেশ শিপিং লাইনস লিমিটেডের ব্যবস্থাপক (কর্পোরেট, বিক্রয় ও বিপণন) এ কে আজাদ এবং একটি ডেভেলপার কোম্পানির কর্মকর্তা মোস্তফা কামাল।

বৃহস্পতিবার (২ জুলাই) ভোরে তাদের চট্টগ্রামে আনা হয়। দুপুরে তাদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়ার আবেদন জানানোর সিদ্ধান্ত নিয়েছে নগর গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (উত্তর) মো.কামরুজ্জামান বলেন, দুপুরে তিনজনকে আদালতে নেয়া হবে। ১০ দিনের রিমান্ডের আবেদন জানাতে পারি।

এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।