আবারো স্থগিত হলো কামিল পরীক্ষা


প্রকাশিত: ০২:৩৯ পিএম, ০৭ মার্চ ২০১৫

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধের সাথে আবারো রোববার থেকে হরতালে সময় বৃদ্ধি করায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীন দেশব্যাপী অনুষ্ঠিতব্য কামিল (স্নাতকোত্তর) পরীক্ষা ২০১৩ স্থগিত করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থগিতকৃত পরীক্ষা আগামী ৮ ও ৯ মার্চের ১ম ও ২য় পর্বের পরীক্ষা হওয়ার কথা ছিলো। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আলী জানান, হরতাল-অবরোধের কারণে বিশ্ববিদ্যালয়ের অধীনে ৮ ও ৯ মার্চের কামিল (স্নাতকোত্তর) পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত পরীক্ষা সমূহের সময়সূচি পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

এর আগে ৩ ফেব্রুয়ারি পরীক্ষা শুরু হওয়ার কথা থাকলেও হরতাল-অবরোধের কারণে তা পিছিয়ে ১৭ ফেব্রুয়ারি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়। পরে একই কারণে ১৭ ফেব্রুয়ারির পরীক্ষাগুলো স্থগিত করা হয়। এদিকে আবারো একই কারণে তৃতীয় বারের মতো কামিল পরীক্ষার তারিখ স্থগিত করা হলো।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।