অন্ধকারে উদ্ধার অভিযান ব্যাহত


প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১৫ এপ্রিল ২০১৫
ছবি- বিপ্লব দিক্ষিৎ

রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌবাজার এলাকায় দেবে যাওয়া দ্বিতল টিনসেড বাড়িটির চারপাশে ডোবা ও বিদ্যুৎ না থাকায় অন্ধকারে উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীসহ উদ্ধার অভিযানে অংশ নেয়া স্বেচ্ছাসেবক কর্মীরা।

জানা যায়, দেবে যাওয়া বাড়িটির চারপাশে ডোবা, যাতে যাতায়াতের একমাত্র মাধ্যম ছিল বাশের সাঁকো। এছাড়া বিদ্যুৎ না থাকায় দূর থেকে বিশেষ ব্যবস্থায় বাতি জালিয়ে উদ্ধার কাজ পরিচালনা করা হচ্ছে।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন- সাজিদা খাতুন (১৯), তাইফুল ইসলাম (১৪), হারুনুর রশিদ (৪৫), কল্পনা বেগম (৪৫), রুখসানা খাতুন (২২), মিজানুর রহমান (৩৫), ফারজানা (১২), জাকির (৯), জোৎস্না (৪৫) ও অজ্ঞাত এক ব্যক্তি। অজ্ঞাত মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা আছে।

প্রসঙ্গত, বুধবার বিকেল পৌনে তিনটার দিকে রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌবাজার এলাকায় একটি দ্বিতল টিনসেড বাড়ি দেবে যায়। এ ঘটনায় অন্তত ১০ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আটকে পড়াদের উদ্ধারে কাজ করছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ওসি এনায়েত উল্লাহ।

এসআই/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।