সেই বাড়ির ভেতরে ২০-২৫ জন আটকে আছেন


প্রকাশিত: ০৪:০৭ এএম, ২৬ জুলাই ২০১৬

রাজধানীর কল্যাণপুরে যৌথ বাহিনীর অভিযানে তাজ মঞ্জিল অর্থাৎ জাহাজ বিল্ডিংয়ে এখনো ২০-২৫ জন আটকে আছেন বলে জানিয়েছেন ওই বাড়ির দুই ভাড়াটিয়া আল্লামা ইকবাল ও আশিক।

আশিক জানান,  তিনি শ্যামলী আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটে সেকেন্ড সেমিস্টারের শেষ বর্ষের ছাত্র।  তিনি জানান, পরপর  তিনটি গুলির শব্দের পর তার ঘুম ভাঙ্গে। ভয়ে তখন থরথরে কাঁপছিলাম।

তিনি আরো জানান, জাহাজ বাড়িটি ৬ তলা। প্রতি তলায় ৪টি করে ইউনিট। আমরা থাকি ৪ তলায়। আমাদের রুমে থাকে ৯ জন। রাতে আমাদের রুমে ছিল ৭ জন। রাতে বাইরে ছিল ২ জন। ঘটনার সময় মনে হচ্ছিল আমাদের পাশের রুমে গোলাগুলি হচ্ছে।  ভয়ে আমি এক বড় ভাইয়ের রুমে চলে যায়।

মূলত জাহাজ বাড়ির নাম তাজ মঞ্জিল। সবাই জাহাজ বিল্ডিং বলে ডাকে। ওই বাড়ির মালিকের নাম আতাহার উদ্দিন আহমেদ। বাসার নম্বর ৫৩/৫।

রাজধানীর কল্যাণপুরে যৌথ বাহিনীর অভিযানে গোলাগুলিতে সন্দেহভাজন নয় জঙ্গি নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে কল্যাণপুরের পাঁচ নম্বর রোডের ‘জাহাজ বিল্ডিং’ নামক একটি বাড়িতে ঘণ্টাব্যাপী এ অভিযান চলে। অভিযানের নাম দেয়া হয়েছে ‘অপারেশন স্ট্রম ২৬’।

জেইউ/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।